ক্যাটরিনা মোস্ট সেক্সিয়েস্ট ওম্যান

Published: 2015-12-12 13:15:37

News Image

 


বছরটা বেশ ভালোভাবেই শেষ হচ্ছে ‘মোস্ট সেক্সিয়েস্ট ওম্যান’ ক্যাটরিনা কাইফের । ‘ব্যাং ব্যাং’ চলচ্চিত্রের সাফল্যে এখনও ভাসছেন ক্যাটরিনা । এরই মধ্যেই ক্যাটরিনা কাইফ পেয়ে গেলেন ম্যাক্সিম ইন্ডিয়া ম্যাগাজিনের ‘মোস্ট সেক্সিয়েস্ট ওম্যান’ খেতাব। আর তাই  সব মিলিয়ে বলা যায় ক্যাটের বৃহস্পতি এখন তুঙ্গে ।

ভারতের প্রভাশালী সিনে মাধ্যম বলিউড লাইফ জানায়, ২০১৩ সালের ‘মোস্ট সেক্সিয়েস্ট ওম্যান’ দীপিকা পাড়ুকোনকে টপকে এবার ম্যাক্সিম ইন্ডিয়ার ‘মোস্ট সেক্সিয়েস্ট ওম্যান’ খেতাব জিতেছেন ক্যাটরিনা কাইফ। ২০১৩ সালে এ খেতাবটি ছিল রামলীলা খ্যাত দীপিকার দখলে।

এতেই বোঝা যায়, ক্যাটরিনায় শুধু রণবীর কাপুরই পাগল হননি, পাগল হয়েছেন গোটা দুনিয়া। ‘ব্যাং ব্যাং’ ছবিতে হৃত্বিক রোশনের সঙ্গে ক্যাটের রোমান্স ছুঁয়ে গেছে দর্শক হৃদয়। আর এ ছবির সাফল্যে ক্যাটের ক্যারিয়ারে যুক্ত রয়েছে নতুন মাত্রা।

এমনিতেই দীপিকার প্রেমিককে নিয়ে ঘর বাঁধতে যাচ্ছেন ক্যাট। তার উপর ছিনিয়ে নিলেন সবচেয়ে আবেদনময়ী নারীর খেতাবটিও। এতে বলিউডে ক্যাট ও দীপিকার স্নায়ুযুদ্ধ আরও একধাপ এগিয়ে গেল তাতে সন্দেহ নেই। সময়ই বলে দেবে কে জেতে কে হারে।

এদিকে শুটিংয়ে কাঁধে চোট পাওয়ায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী বেশ কয়েক মাস ধরে রেস্টে আছেন ক্যাটরিনা। আর এর ফলে বেশ কিছুটা ওজন বেড়ে গেছে তার । এই অবস্থায় ফিগার ধরে রাখার চর্চায় বলিউডের বার্বি ডল এবং ‘মোস্ট সেক্সিয়েস্ট ওম্যান’ ক্যাটরিনা কাইফ নিয়েছেন বিকল্প পন্থা। জানা গেছে, জিমে যেতে না পারলেও, বিকল্প কৌশল হিসেবে খাবার মেন্যুতে বেশ রদবদল করেছেন তিনি। করছেন ‘ম্যাকরো-বায়োটিক ডায়েট’ । প্রতি দু’ঘন্টা অন্তর তিনি খাচ্ছেন কিছু স্পেশাল খাবার। এভাবে কিছুটা ওজন কমিয়েও ফেলেছেন তিনি। কারণ বলিউডের নায়িকা মানেই থাকতে হবে ছিপছিপে ।


 
 

Leave a Comment

 
  Please Login For Comments. Or Registration(Sign Up)