স্কুলছাত্র সোহাগ হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড নরসিংদীতে

Published: 2015-12-12 13:48:43

News Image

 


স্কুলছাত্র সোহাগ (১৪)কে অপহরণের পর হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। নরসিংদী জেলা ও দায়রা জজ মো: শফিকুল করিমের আদালত হত্যাকাণ্ডের ৪ বছর পর এ রায় প্রদান করেন। মামলার অপর ৫ আসামিকে দেওয়া হয়েছে খালাস । সোহাগ নরসিংদীর মাধবদীর এসপি ইনস্টিটিউটের অষ্টম শ্রেণীর ছাত্র ছিলো।

মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত আসামিরা হলেন, আলমগীর হোসেন (২৬), শম্ভু চন্দ্র দাস (৩০) ও মনির হোসেন (২৭)। তিনজনের মধ্যে মনির হোসেন পলাতক রয়েছেন।

মামলার এজাহারে বলা হয়, ২০১০ সালের ফেব্রুয়ারি মাসের ২০ তারিখ শিল্পপতি জাকির হোসেনের ছেলে সোহাগকে মাধবদী থেকে অপহরণ করে ব্রাহ্মণবাড়িয়া নিয়ে যাওয়া হয়। পরে আসামিরা ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা দিতে বিলম্ব হওয়ায় পরদিন আসামিরা সোহাগকে খুন করা হয় নৃশংসভাবে ।

নরসিংদী সদর মডেল থানায় এ হত্যাকাণ্ডের ঘটনায় আলমগীর হোসেন (২৬), শম্ভু চন্দ্র দাস (৩০), মনির হোসেন (২৭), মমতাজ বেগম (৪০), হিরন মিয়া (৫২), জাহাঙ্গীর মিয়া (২৮), শহিদুল্লাহ (৪৫) ও আনোয়ারা বেগম (৩০)এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মামলায় ২২ জন সাক্ষীর সাখ্যগ্রহণ শেষে আদালত এ রায় দিয়েছেন। সোহাগের বাবা জাকির হোসেন রায়ে সন্তোষ প্রকাশ করে দ্রুত রায় কার্যকর করতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন।


 
 

Leave a Comment

 
  Please Login For Comments. Or Registration(Sign Up)