শাড়িওয়ালি সানি লিওন

Published: 2015-12-12 12:55:42

News Image

 


ভারতের পর্ণো তারকা সানি লিওন সব সময়ই খোলামেলা। তাকে ওভাবে দেখতেই অভ্যস্ত প্রায় সবাই। তবে শাড়িতে সানিকে দেখা যায় কম। পর্নো তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওন ভারতীয় নারীর পোশাকে ক্যামেরাবন্দি হন মাঝে মাঝে । সানি লিওন এবার হয়েছেন ‘শাড়িওয়ালি গার্ল’। জানা যাক তার শাড়ি কাহিনী।

অতি সম্প্রতি গিরিক আমনের মিউজিক ভিডিওর ‘শাড়িওয়ালি গার্ল’ গানে শাড়িতে বেশ আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন সানি লিওন। ভিডিও গানটিতে লাল ও সাদা শাড়িতে সানি রীতিমতো তুফান তুলেছেন পর্দায়।

ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান পর্নো তারকা সানি লিওন বছর কয়েক আগে বলিউডের পর্দায় অভিষিক্ত হয়েছিলেন পূজা ভাটের জিসম-২ সিনেমার মাধ্যমে। প্রথম সিনেমাতেই তিনি অভিনয়ে, রূপে, আবেদনে নজর কেড়েছেন সিনেমা প্রেমীদের  । এই ছবির ফটোশুটের জন্য প্রথম শাড়ি পরে ফ্রেমবন্দি হন এই পর্নোস্টার।

এরপর বিভিন্ন ম্যাগাজিনের ফটোশুটে শাড়ি জড়িয়ে ক্যামেরার সামনে আসেন সানি লিওন। এই রকমই এক শাড়ির ফটোশুটে লাল শাড়ি পরে পুরুষ হৃদয়ে ঝড় তোলেন তিনি । কেউ কেউ নাকি ঘরের দেয়ালে ঝুলিয়ে রেখেছেন  সানির শাড়ি পরা সেই ছবি।

চরিত্রের প্রয়োজনে বিকিনি পড়ে পর্দার সামনে আসতে হলেও সানি কিন্তু বেশ সাবলীল শাড়িতে। একতা কাপুরের সিনেমা রাগিনি এমএমএস-২ এর প্রচারে বেশ কয়েকবার দেখা গেছে শাড়ি পড়া সানি লিওন । অনেক ডিজাইনার শাড়ির মডেল হিসেবে এখন বেছে নিচ্ছেন সানি লিওনকে। এর মধ্যে রয়েছেন ঋতু কুমার, বিক্রম পন্ডিতের মতো মুম্বাইয়ের খ্যাতনামা ডিজাইনার ।


 
 

Leave a Comment

 
  Please Login For Comments. Or Registration(Sign Up)