রেলমন্ত্রী মুজিবুল হকের আলীশান বউভাত শনিবার

Published: 2015-12-09 17:44:55

News Image

 


খবর২৪ রিপোর্ট : শনিবার রেলমন্ত্রী মুজিবুল হকের বউভাত । বউভাত উপলক্ষ্যে আয়োজন করা  হয়েছে আলীশান এক অনুষ্ঠানের । কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বসুয়ারা গ্রামের বাড়িতে মন্ত্রীর বাড়ির পাশের মাঠে আপ্যায়ন করা হবে ৩০ হাজার মানুষকে। ইতোমধ্যে এ জন্য তৈরি করা হয়েছে বিশাল এক প্যান্ডেল । বাড়ির ফটকে করা হয়েছে আর্কষণীয় তোরণ। রেলমন্ত্রীর সুখী দাম্পত্য জীবন কামনা করে চৌদ্দগ্রামের মিয়াবাজার থেকে বসুয়ারা পর্যন্ত চার কিলোমিটার এলাকা সাজানো হয়েছে অর্ধশতাধিক তোরণ, সহস্রাধিক ফেস্টুন দিয়ে।

বউভাত উপলক্ষ্যে আলোকসজ্জা করা হয়েছে বিয়ে বাড়ির সামনের রাস্তার আধা কিলোমিটার এলাকা জুড়ে। চলছে রান্নার আয়োজন, বাড়ি সাজানো হয়েছে রঙিন বাতি দিয়ে। ঢাকা থেকে আনা হয়েছে বাবুর্চি, সাথে রয়েছে ৫০০ কর্মী। বউভাতের খাবার তালিকায় রাখা হয়েছে খাশির কাচ্চি বিরিয়ানি, খাশির জালি কাবাব, দেশীয় মুরগি, শাহি জর্দা, আলুবোখারার চাটনি, বোরহানি ও কোমল পানীয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার অনুষ্ঠানের সমন্বয়ক । কতো মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়েছে, তিনি তা না জানালেও পর্যাপ্ত আয়োজন রয়েছে বলে জানান। এর আগে রেলমন্ত্রী মুজিবুল হক বিয়ের পর প্রথমবারের মতো বউ নিয়ে বাড়িতে গেলেন বৃহস্পতিবার সন্ধ্যায় । রীতি অনুসারে তাকে পান, শরবত আর মিষ্টি দিয়ে বরণ করা হয়।


 
 

Leave a Comment

 
  Please Login For Comments. Or Registration(Sign Up)